সংবাদ শিরোনাম :
মার্কিন রাষ্ট্রদূতের গাড়িতে হামলার দায়ে নানকের ভিসা বাতিল?   ⏺️  কমিশনার-ডিসিদের রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট   ⏺️  রাঙ্গাবালীতে সংঘর্ষের ঘটনায় ৪৫ জন আসামি, গ্রেফতার ২০   ⏺️  ভোটাররা যদি কেন্দ্রে যেতে না পারেন সেজন্য সরকার দায়ী থাকবে   ⏺️  নির্বাচন কমিশন ব্যথিত-বিব্রত: সিইসি   ⏺️  মোহাম্মদ জসিম-এর পাঁচটি কবিতা   ⏺️  নিখোঁজের তিন দিন পর মেহেন্দিগঞ্জের ওষুধ ব্যবসায়ীর লাশ উদ্ধার   ⏺️  নোয়াখালীতে যুবলীগ নেতাকে গুলি করে খুন   ⏺️  চলচ্চিত্রকার খিজির হায়াৎ হত্যার পরিকল্পনাকারী দুই জঙ্গি রিমান্ডে   ⏺️  তুরস্কে পুলিশ বিভাগে গোলাগুলি, রাজ্য পুলিশপ্রধান নিহত

‘লাভ ইউ, হিরোইন!’


অনলাইন ডেস্ক  || বরিশালট্রিবিউন.কম ||   প্রকাশিত:  ডিসেম্বর ৪, ২০১৮


ভক্তদের কাছে সারা আলি খান দেবী। অনেকের কাছে পরী। আর মাত্র দুদিন পরেই ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের আদুরে কন্যা সারার। তবে অভিষেকের আগেই অসংখ্য ভক্তের মন জয় করেছেন তিনি।

খুব বেশিদিন হয়নি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট খুলেছেন সারা আলি খান। আর এর মধ্যেই ১.৭ মিলিয়ন অনুসরণকারী তাঁর। আগে তো তেমন ছবিই শেয়ার করতেন না। তবে ইদানীং প্রায় নিজের ছবি শেয়ার দিচ্ছেন। ছবি দেখেই ভক্তরা বুঝে নিয়েছেন তাঁর ফ্যাশন চিন্তা; স্টাইল আর গর্জিয়াস লুকের প্রতি কী যত্নশীল তিনি।

গতকাল সোমবার মুক্তি পায় সারার দ্বিতীয় ছবি ‘সিম্বা’র ট্রেইলার। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে পরিচালক রোহিত শেঠি ও ছবির হিরো রণবীর সিংয়ের সঙ্গে সারাও উপস্থিত ছিলেন।

‘কেদারনাথ’ অভিনেত্রী ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার দিয়েছেন। এই ছবিতে সারাকে অপূর্ব সুন্দরী লাগছে। এমনিতেই সারা অপরূপা। মেকআপ ছাড়াই ভক্তরা তাঁকে দেখেছে। ধ্রুপদী সৌন্দর্যের এই হিরোইনের রূপে মুগ্ধ সবাই। ছবিতে দেখা যাচ্ছে, কালো টপ ও রক্তবর্ণের প্যান্ট পরেছেন সারা।

ইনস্টাগ্রামে ছবি শেয়ারের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। এ পর্যন্ত চার লাখ ১৬ হাজারের বেশি লাইক পড়েছে ছবিতে। সারার রূপের প্রশংসা করে রয়েছে অসংখ্য মন্তব্য। ‘বিউটিফুল’, ‘কিউট’, ‘ক্লাসি’ বিশেষণে ভাসছেন সারা। কেউ বলছেন ‘সুপার কুল’। একজন তো বলেই ফেলেছেন, ‘লাভ ইউ, হিরোইন!’

এক ভক্ত সারার উদ্দেশে মজার মন্তব্য করেছেন। লিখেছেন, ‘সারা, তুমি খুব সুন্দর। তবে কার্তিক আরিয়ানের পাশে তোমাকে আরো সুন্দর লাগবে!’

কিছুদিন আগে নির্মাতা করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সঙ্গে অতিথি হয়ে দেখা গিয়েছিল সারাকে। সেখানে বাবার সামনেই সারা বলেন, ‘সোনু কে টিটু কি সুইটি’ সিনেমার নায়ক কার্তিক আরিয়ানকে পছন্দ করেন তিনি। ‘ডেট’ করতেও রাজি। শোনা যাচ্ছে, কার্তিক-সারা একটি ছবিতে জুটিও বাঁধতে পারেন।

‘সিম্বা’র ট্রেইলার এরই মধ্যে ব্যাপক সাড়া পেয়েছে। দ্বিতীয় ছবিতেই সারা জুটি হিসেবে পেয়েছেন ‘পদ্মাবত’ তারকা রণবীর সিংকে। বিনোদনধর্মী সিনেমা ‘সিম্বা’য় রণবীর পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন।

আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাবে সারা আলি খান অভিনীত প্রথম ছবি ‘কেদারনাথ’। অভিষেক কাপুর পরিচালিত এ ছবিতে সারার বিপরীতে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত। ২০১৩ সালে হিমালয়ের কোলে অবস্থিত কেদারনাথ মন্দির ও তার আশপাশের বিশাল এলাকাজুড়ে ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগের ঘটনা নিয়েই তৈরি হয়েছে ‘কেদারনাথ’ চলচ্চিত্রটি। আর ‘সিম্বা’ মুক্তি পাবে ২৮ ডিসেম্বর। সূত্র : বলিউড বাবল।