সংবাদ শিরোনাম :
মার্কিন রাষ্ট্রদূতের গাড়িতে হামলার দায়ে নানকের ভিসা বাতিল?   ⏺️  কমিশনার-ডিসিদের রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট   ⏺️  রাঙ্গাবালীতে সংঘর্ষের ঘটনায় ৪৫ জন আসামি, গ্রেফতার ২০   ⏺️  ভোটাররা যদি কেন্দ্রে যেতে না পারেন সেজন্য সরকার দায়ী থাকবে   ⏺️  নির্বাচন কমিশন ব্যথিত-বিব্রত: সিইসি   ⏺️  মোহাম্মদ জসিম-এর পাঁচটি কবিতা   ⏺️  নিখোঁজের তিন দিন পর মেহেন্দিগঞ্জের ওষুধ ব্যবসায়ীর লাশ উদ্ধার   ⏺️  নোয়াখালীতে যুবলীগ নেতাকে গুলি করে খুন   ⏺️  চলচ্চিত্রকার খিজির হায়াৎ হত্যার পরিকল্পনাকারী দুই জঙ্গি রিমান্ডে   ⏺️  তুরস্কে পুলিশ বিভাগে গোলাগুলি, রাজ্য পুলিশপ্রধান নিহত

সেক্স ডলের মতো চেহারা করতে ২০ বার সার্জারি


অনলাইন ডেস্ক  || বরিশালট্রিবিউন.কম ||   প্রকাশিত:  নভেম্বর ১৩, ২০১৮


মোট কুড়ি বার কসমেটিক্স সার্জারি করিয়েছেন তিনি। কিন্তু এখনই থামতে চান না।

অন্তত আরও চারটি অপারেশান করতে হবে। কারণ তিনি মানুষের মতো নয়, দেখতে হতে চান অবিকল সেক্স টয়ের মতো।

শুনতে অবাক লাগলেও এই কথা সত্যি ২৬ বছর বয়েসি ট্রান্সসেক্সুয়াল ইভানা এমন সিদ্ধান্তই নিয়েছেন। কারণ তিনি আদতে যেমন দেখতে, তা তাঁর পছন্দ নয়।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এ প্রকাশিত খবর অনুযায়ী, এই সার্জারির জন্যে তাঁর এ যাবৎ কালে খরচ হয়েছে ভারতীয় মুদ্রায় প্রায় ৮২ লক্ষ টাকা।

একটি সাক্ষাৎকারে ‘লিভিং সেক্স ডল’ ইভানা জানিয়েছেন, ‘‘আগে আমি কুৎসিত ছিলাম। পুরুষরা আমায় পাত্তা দিত না। অন্য মেয়েরাও আমাকে দেখে হাসাহাসি করত। বলত, আমি সেক্স ডলের মতো দেখতে।

আমি নিন্দাটিকেই প্রশংসা বানিয়ে নিয়েছি। ’’