১৮ই জুন, ২০১৯ ইং, বুধবার

স্ত্রীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে বরিশালে পুলিশ স্বামীর মামলা

আপডেট: জুন ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

যৌতুকের দাবিতে স্ত্রীর নির্যাতনের শিকার হচ্ছেন বলে অভিযোগ করেছেন এক পুলিশ স্বামী। ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে প্রায় ৯ মাস আগে ওই নারীকে তিনি বিয়ে করেছিলেন।

নির্যাতনে অতিষ্ঠ হয়ে সোমবার বরিশাল অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছেন তিনি। মামলার অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য বরিশাল সদর উপজেলার কাশীপুর ইউনিয়ন চেয়ারম্যানকে নির্দেশ দিয়েছেন বিচারক মারুফ আহম্মেদ।

ভুক্তভোগী স্বামী কনস্টেবল জিয়াদ খান পুলিশের বরিশাল রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) কর্মরত।

মামলায় অভিযুক্তরা হচ্ছেন- স্ত্রী জান্নাতুল নাইমা ইতি, শ্বাশুরি জাহানারা বেগম, শ্যালিকা ফাতেমা মুক্তি ও শ্যালক মোহন পঞ্চায়েত। জান্নাতুল বরিশাল সদর উপজেলার কাশীপুর ইউনিয়নের বিল্ববাড়ি গ্রামের নাছির পঞ্চায়েতের মেয়ে।

জিয়াদ খানের অভিযোগের বরাত দিয়ে আদালতের বেঞ্চ সহকারী মো. জহিরুল ইসলাম জানান, ফেসবুকের মাধ্যমে জান্নাতুল ও জিয়াদ খানের পরিচয় হয়। গত ২৪ সেপ্টেম্বর জিয়াদকে জিম্মি করে বিয়ের কাবিন করেন জান্নাতুল। এরপর আরআরএফ পুলিশ লাইন্স সংলগ্ন সুলতান গাজীর বাসা ভাড়া নিয়ে তারা বসবাস শুরু করেন। গত ১১ এপ্রিল রাতে অন্য আসামিরা তার বাসায় বেড়াতে গেলে তাদের উপস্থিতিতে স্ত্রী জান্নাতুল স্বামীর কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন। টাকা দিতে অস্বীকার করায় বাসায় রাখা নগদ ১ লাখ ২০ হাজার টাকাসহ অন্যান্য মূল্যমান মালামাল নিয়ে জান্নাতুল বাবার বাড়িতে চলে যান। পরে জিয়াদ জান্নাতুলকে ফিরিয়ে আনার চেষ্টা করলে তিনি ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন বলে অভিযোগ।

  • ফেইসবুক শেয়ার করুন
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Website Design and Developed By Engineer BD Network