আদালতে মিথ্যা সাক্ষ্য দেওয়ায় পুলিশের নায়েক আটক

  • 3
    Shares

কর্ণফুলী থানার মাদক মামলায় সাক্ষ্য শপথ পাঠ করে আদালতে মিথ্যা সাক্ষ্য দেওয়ায় চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) আইয়ুব আলী নামের এক নায়েককে আটক করেছে আদালত।

বৃহস্পতিবার ( ৪ মার্চ) দুপুর ১২টার দিকে যুগ্ম মহানগর দায়রা জজ ৫ম জহির উদ্দীনের আদালতে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, ২০১৪ সালের ১৮ মে কর্ণফুলী থানার মইজ্জারটেক গোলচত্বরের মেইন রোডের ওপর নুর নবী চেয়ারম্যান মার্কেটে রুবেল স্টোরের সামনে থেকে দেশীয় নয় লিটার চোলাই মদসহ নুরুল আবচারকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করার পর তদন্ত শেষে আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়। কর্ণফুলী থানার মামলা নম্বর ১৪(৭)১৪ ও জিআর মামলা নম্বর ১৩৫/১৪।

মহানহর দায়রা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) বিশ্বজিৎ বড়ুয়া বাংলানিউজকে বলেন, কর্ণফুলী থানার মাদক মামলার চার নম্বর সাক্ষী পুলিশের নায়েক আইয়ুব আলী আদালতে সাক্ষীর জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে নায়েক আইয়ূব আলী বলেছেন তার সামনে চোলাই মদ জব্দ করেছে। তিনি আদালতে পুলিশের জমা দেওয়া চার্জশিটকে সমর্থন করেন বলে আদালতকে জানান।

কিছুক্ষণ পরে যখন আসামি পক্ষের আইনজীবী জেরা শুরু করেন। এ সময় তার সাক্ষ্য মিথ্যা প্রতীয়মান হয়। পরে বিজ্ঞ আদালত মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে আদালতের কাস্টডিতে তাকে আটক রাখার আদেশ দেন। আদালত কিছুক্ষণ আটক রেখে ছেড়ে দেওয়ার আদেশ দেন।


  • 3
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]