আপত্তিকর অবস্থায় ধরা পরকীয়া প্রেমিক-প্রেমিকা, অতঃপর….


মাদারীপুর : মাদারীপুরের কালকিনিতে রাতের আঁধারে পরকীয়ার অভিযোগে রাজন বেপারী(২৩) নামে এক যুবক ও এক প্রবাসির স্ত্রীকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে হাতে দিয়েছে স্থানীয় জনতা।

সোমবার ভোররাতে তাদের আটক করা হলেও অনেক নাটকিয়তার পর রাতে তাদের দুজনকে কারাগারে প্রেরন করেছে থানা পুলিশ। আটক হওয়া যুবক পৌর এলাকার বিভাগদী গ্রামের খায়রুল বেপারীর ছেলে।

মঙ্গলবার সকালে মামলা ও এলাকাবাসী সুত্রে জানাগেছে, উপজেলার বালীগ্রাম এলাকার পশ্চিমবালী গ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাজন বেপারীর দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক চলছিল। এ সম্পর্কের জের ধরে রাজন বেপারী সোমবার গভীর রাতে গোপনে দেখা করার জন্য ওই প্রবাসীর স্ত্রীর ঘরে যায়।

এ বিষয়টি টের পেয়ে স্থাণীয় লোকজন প্রেমিক রাজন বেপারী ও প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় ওই ঘরের মধ্যেই আটক করে রাখে। পরে উপজেলার ডাসার থানা পুলিশের হাতে তাদের দুজনকেই সোপর্দ করেন স্থানীয় লোকজন। থানা পুলিশ পরকীয়ার অপরাধে রাজন ও প্রবাসীর স্ত্রীকে মাদারীপুর জেলহাজতে প্রেরন করেন।

স্থানীয় আনোয়ার হোসেনসহ বেশ কয়েকজন বলেন, রাজন বেপারী ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জের ধরে অনৈতিক কর্মকান্ড করার সময় এলাকাবাসী তাদের দুজনকে আটক করেন। পরে তাদের দুজনকেই পুলিশের কাছে দেয়া হয়।

সিঙ্গাপুর প্রবাসি বলেন, আমার অনুপস্থিতিতে রাজন বেপারী ও আমার স্ত্রী দুজনে মিলে অবৈধ সম্পর্ক করে আসছে। আমি তাদের দৃষ্টান্তমুল বিচার চাই।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি হাসানুজ্জামান বলেন, পরকীয়ার অপরাধে তাদের দুজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]