আমতলীতে একই ইউনিয়নে চার ভাই চেয়ারম্যান প্রার্থী


বরগুনা : আমতলীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার গুলিশাখালী ইউনিয়নে দুই পরিবারের ৪ ভাই চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ১১ এপ্রিল। ওই ছয়টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। শুক্রবার ওই প্রার্থীদের যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে।

ছয়টি ইউনিয়নের মধ্যে গুলিশাখালী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট এইচ এম মনিরুল ইসলাম মনির বিরুদ্ধে তার বড় ভাই ইউনুস আলী খান ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো. আব্দুল খালেক এবং স্বতন্ত্র প্রার্থী মো. গোলাম ফারুকের বিরুদ্ধে তার ভাই মো. তোজাম্মেল হোসেন প্রার্থী হয়েছেন।

আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এইচএম মনিরুল ইসলাম মনির বিরুদ্ধে প্রার্থী হওয়া কলেজের সহকারী অধ্যাপক মো. আব্দুল খালেক বলেন, ভাইয়ের প্রার্থীতা বাতিল হওয়ার আশঙ্কায় আমি প্রার্থী হয়েছি।

অপরপ্রার্থী মো. তোফাজ্জেল হোসেন বলেন, বড় ভাই গোলাম ফারুকের প্রার্থীতা বাতিল হলে যেন আমার পরিবার থেকে নির্বাচনে অংশ গ্রহনে সমস্যা না হয় তাই প্রার্থী হয়েছি।

আমতলী উপজেলা নির্বাচন অফিসার মোঃ তারিকুল ইসলাম বলেন, তাদের মনোনয়ন বৈধ হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]