ইট দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর, যুবক আটক


ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ। ভাঙচুরের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

শুক্রবার বিকালে ৪টার দিকে পীরগঞ্জ পৌর শহরের পূর্ব চৌরাস্তায় রাস্তার পাশে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ম্যুরাল ভাঙচুর করে।  খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে নূর আলম (৪২) নামে ওই ব্যক্তিকে আটক করে। আটক নূর আলম শহরের রঘুনাথপুর গ্রামের রহিদুল ইসলামের ছেলে।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, আটক নূর আলম বিকালে শহরের পূর্ব চৌরাস্তায় নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল ইট দিয়ে আঘাত করতে থাকে। এতে ম্যুরালের একটি অংশ ভেঙে যায়। তাৎক্ষণিক আমরা খবর পেলে দ্রত ঘটনাস্থল থেকে তাকে আটক করা হয়।

পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম বলেন, বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙার ঘটনাটি দুঃখজনক। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]