ইন্দুরকানীতে লঞ্চের ধাক্কায় বাল্কহেড ডুবে আহত ৩


পিরোজপুর : পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় কঁচা নদীতে লঞ্চের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে একটি বাল্কহেড ডুবে গেছে। এ সময় আহত হয়েছেন তিনজন।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কঁচা ও বলেশ্বর নদীর মোহনায় এ ঘটনা ঘটে।

ইন্দুরকানী থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘন কুয়াশার কারণে সকালে দিক হারিয়ে কঁচা নদী রেখে টগড়া-চরখালীর ফেরিটি বলেশ্বর নদীর দিকে আটকে যায়।

এ সময় ইন্দুরকানী থেকে ছেড়ে যাওয়া ‘মানিক-১’ যাত্রীবাহী লঞ্চটির সামনে ওই ফেরিটি আসে। এ সময় দুর্ঘটনা এড়াতে দ্রুত দিক পরিবর্তন করে লঞ্চটি।

এ সময় লঞ্চের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বালু উত্তোলনকারী এমভি ‘মাহিম মাহিদ’ নামে বাল্কহেডের। এতে ঘটনাস্থলেই বাল্কহেডটি ডুবে যায়।

এ সময় বল্কহেডচালক সাদ্দাম, গ্রিজার সাব্বির ও শ্রমিক রিফাত আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর হাসপাতালে পাঠান। তবে লঞ্চটিও ক্ষতিগ্রস্ত হয়েছে।

ইন্দুরকানী থানার ওসি হুমায়ুন কবির জানান, কুয়াশার কারণে দিক হারিয়ে লঞ্চের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বাল্কহেড ডুবে গেছে। বাল্কহেডটি উদ্ধারের চেষ্টা চলছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]