ইয়াবাসহ উজিরপুরে মাদক কারবারি গ্রেপ্তার

  • 6
    Shares

উজিরপুর : বরিশালের উজিরপুরে ইয়াবাসহ সজিব বেপারি (২১) নামের এক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার শোলক ইউনিয়নের কচুয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে ওই গ্রামের মৃত সালাম বেপারির ছেলে।

পুলিশ জানিয়েছে, মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ওই গ্রামে বিশেষ অভিযান চালায়। একপর্যায়ে পুলিশ অভিযান চালিয়ে মাদক কারবারি সজিবকে তার বসতঘর থেকে আটক করে। এ সময় সজিবের বসতঘর থেকে ২’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান জানান, গ্রেপ্তারকৃত মাদক কারবারি সজিব বেপারির বিরুদ্ধে উপ-পরিদর্শক (এসআই) জি.এম আনিসুজ্জামান বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেছে। একইসাথে গ্রেপ্তারকৃত সজিবকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


  • 6
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]