এক মাস পর করোনা নেগেটিভ আসল রিজভীর

  • 5
    Shares

দীর্ঘ এক মাস পর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। শুক্রবার (১৬ এপ্রিল) ষষ্ঠবারের মতো বিএনপির এই নেতার করোনা পরীক্ষা করা হয় এবং শনিবার রিপোর্ট নেগেটিভ আসে।

গত ১৭ মার্চ করোনায় আক্রান্ত হন রুহুল কবির রিজভী। পরে ১৯ মার্চ রিজভীকে চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত ১ এপ্রিল হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হলে এবং অক্সিজেন লেভেল কমে গেলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেন, শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হওয়ায় ও করোনার নেগেটিভ রিপোর্ট আসায় রিজভীকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে করোনা ইউনিটের অধীনে কেবিনে তার চিকিৎসা চলছে। তার অক্সিজেন স্যাচুরেশনের উন্নতি হলেও এখনও তাকে নরমালি অক্সিজেন দেওয়া হচ্ছে।

এর আগে পঞ্চমবার রিজভী করোনা টেস্ট করা হলেও তখন রিপোর্ট পজিটিভ আসে। গতকাল ষষ্ঠবারের টেস্ট করা হলে রিপোর্ট নেগেটিভ আসে বলে জানান তিনি।


  • 5
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]