করোনা : বরিশালে ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ৬১

  • 9
    Shares

বরিশালে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬১ জনের করোনা শনাক্ত হয়েছে। এই সময়ে করোনা আক্রান্ত ৬৫ বছরের একজন ও উপসর্গ নিয়ে আরও পাঁচজনের মৃত্যু হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয় থেকে এ তথ্য পাওয়া গেছে।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে বরিশাল জেলায় ২৬ জন। এ ছাড়া পটুয়াখালীতে ১ জন, ভোলায় ১২ জন, পিরোজপুরে ৮ জন, বরগুনায় ১০ জন এবং ঝালকাঠিতে ৪ জন। এ নিয়ে বিভাগে মোট শনাক্ত হলো ১৩ হাজার ১২৯ জন। এর মধ্যে থেকে সুস্থ হয়েছেন ১০ হাজার ৯৯৮ জন।

বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৩৯ জন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয়ের তথ্য সংরক্ষক জে. খান স্বপন জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটের আইসোলেশন ওয়ার্ডে মোট ২১ জন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে বর্তমানে চিকিৎসাধীন আছেন ১৭২ জন। এ সময় একজন করোনা আক্রান্ত হয়ে এবং আইসোলেশনে থাকা ৫ জন উপসর্গ নিয়ে মারা গেছেন।


  • 9
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]