করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে কবরী


ঢাকাই সিনেমার একসময়কার জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা সারাহ বেগম কবরী করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন তিনি। কবরী নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনায় আক্রান্ত হয়ে গত ৫ এপ্রিল থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। তবে এখন পর্যন্ত মোটামুটি ভালো আছেন। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন বলেন, ‘কিছুদিন ধরেই ম্যাডাম অসুস্থবোধ করছিলেন। পাঁচদিন আগে তার করোনার নমুনা পরীক্ষা করা হয়। তিনদিন আগে রিপোর্ট আসে তিনি করোনা পজিটিভ। এরপর তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।’

চিকিৎসকের বরাত দিয়ে নূর উদ্দিন আরও বলেন, ডাক্তার জানিয়েছেন, এখন তিনি স্বাভাবিক আছেন। অক্সিজেন সাপোর্ট দিয়ে রাখা হয়েছে। গতকাল শারীরিক অবস্থা একটু খারাপ ছিল। তবে আজ (বুধবার) ভালোর দিকে আছেন। ডাক্তাররা সার্বক্ষণিক নজরদারিতে রেখেছেন তাকে।

নূর উদ্দিন নিজেও কবরীর পাশে থেকে সেবা করছেন।

কিছুদিন আগে ‘এই তুমি সেই তুমি’ নামে সরকারি অনুদানের একটি সিনেমার কাজ শেষ করেছেন কবরী। বর্তমানে সিনেমাটি সম্পাদনার টেবিলে রয়েছে। নতুন আরেকটি সিনেমা নির্মাণেরও পরিকল্পনা হাতে নিয়েছেন তিনি। কিন্তু এর মধ্যেই করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হলো তাকে।

সারাদেশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ার পর বিনোদন জগতের অনেক তারকাও সংক্রমিত হয়েছেন। সম্প্রতি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা আবুল হায়াত, নির্মাতা গাজী রাকায়েত ও চয়নিকা চৌধুরী, অভিনেত্রী আফসানা মিমি প্রমুখ।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]