কলাপাড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত

  • 3
    Shares

পটুয়াখালী : পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা সড়কের মোয়াজ্জেমপুর গ্রামে ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে মো. রুবেল পাহলওয়ান (৩০) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।

আজ সোমবার (৮ মার্চ) সকালে স্থানীয়রা ঘটনাস্থলের একটি ডোবায় রুবেলের মরদেহ দেখে মহিপুর থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ এবং মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত রুবেল লতাচাপলী ইউনিয়নের পাঞ্জুপাড়া গ্রামের লাল মিয়া পাহলানের ছেলে।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রবিবার (৭ মার্চ) রাতে মহিপুর থেকে যাত্রী নিয়ে পটুয়াখালী যান রুবেল। রাতে পটুয়াখালী থেকে ফেরার পথে ঘন কুয়াশার কারণে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের ডোবায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসার পর ময়নাতদন্তের জন্য তা পটুয়াখালী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান।


  • 3
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]