কাউখালীতে ৩৭ লাখ টাকা মূল্যের কারেন্ট জাল জব্দ


পিরোজপুর : পিরোজপুর জেলার কাউখালী, নেছারাবাদ ও বরিশালের বানরীপাড়ার সন্ধ্যা নদীতে শনিবার দিনব্যাপী অভিযান চালিয়ে ১ লাখ ৬০ হাজার মিটার কারেন্ট জাল ও চরগড়া জব্দ করেছে কোস্টগার্ডের একটি দল। জব্দকৃত জালের দাম ৩৭ লাখ টাকা বলে জানিয়েছে কোস্টগার্ড সূত্র।

কোস্টগার্ড পশ্চিম জোনের কন্টিজেন্ট কমান্ডার এম. স্বপন দাড়িয়া কারেন্ট জাল আটকের সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সন্ধ্যা নদীর কাউখালী, নেছারাবাদ ও বানারীপাড়া উপজেলার বিভিন্ন পয়েন্টে অভিযান চালায় কোস্ট গার্ড।

অভিযানের খবর পেয়ে জাল ব্যবহারকারীরা জাল ফেলে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি বলে জানান কোস্টগার্ড কর্মকর্তারা।

দুপুরে কাউখালী খাদ্য গুদাম সংলগ্ন মাঠে কাউখালী উপজেলা মৎস্য কর্মকর্তা ফনি ভূষণ পালের উপস্থিতিতে জব্দকৃত ওই জাল আগুনে পুড়িয়ে নষ্ট করে দেওয়া হয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]