কাউখালীতে ৫০ মণ জাটকা জব্দ


পিরোজপুর : পিরোজপুরের কাউখালীতে অভিযান চালিয়ে ২ হাজার কেজি (৫০ মণ) জাটকা জব্দ করেছে কোস্টগার্ড। খুলনা-বরিশাল মহসড়কের কাউখালীস্থ বেকুটিয়া ফেরিঘাট এলাকা থেকে এসব মাছ জব্দ করা হয়।

কোস্টগার্ড ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০ মণ জাটকা জব্দ করা হয়। জাটকাগুলো কুয়াকাটা থেকে ‘মীম জল’ নামে একটি যাত্রীবাহী বাসে করে যশোরে নেওয়া হচ্ছিল। পরে এসব মাছ যশোর হয়ে ভারতে নেওয়া হতো।

শুক্রবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খালেদা খাতুন রেখার উপস্থিতিতে মাছগুলো স্থানীয় এতিমখানা ও গরিব মানুষের মধ্যে বিতরণ করা হয়।

এ সময় কোস্টগার্ড পশ্চিম জোনের কন্টিজেন্ট কমান্ডার নওশের আলী, উপজেলা মৎস্য কর্মকর্তা ফণি ভূষণ পাল, উপজেলা নির্বাচন অফিসার মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিএম সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

তারা জানান, জব্দ হওয়া জাটকার আনুমানিক মূল্য ৮ লাখ টাকা।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]