কাউখালী কচা নদী থেকে সাগরের হাঙ্গর উদ্ধার

  • 22
    Shares

কাউখালী প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীর কচা নদী থেকে কোষ্ট গার্ড বিশেষ অভিযান চালিয়ে সাগর থেকে অবৈধভাবে ধরে আনা হাঙ্গর পাচারকালে উদ্ধার করে।

বুধবার (৭ এপ্রিল) সকালে কোষ্টগার্ডের একটি টিম এ অভিযান পরিচালনা করে কচা নদীর মোহনায় সাগর থেকে আসা একটি ট্রলারে থাকা দুটি বড় হাঙ্গর ও একটি ছোট হাঙ্গর সহ মোট তিনটি হাঙ্গর উদ্ধার করা হয়। এসময় ট্রলারে থাকা জেলেরা পালিয়ে যায়।

স্থানীয় মৎস্য ব্যবসায়ীরা জানান, হাঙ্গর তিনটির ওজন হবে প্রায় ৫ মনের অধিক যার আনুমানিক মূল্য প্রায় ৫ লক্ষ টাকা। বুধবার দুপুরে খাদ্য গুদাম এলাকায় সন্ধ্যা নদীর চরে হাঙ্গর তিনটি আগুনে পুড়িয়ে মাটিতে পুতে রাখা হয়।

এসময় উপজেল নির্বাহী কর্মকর্তা মোছাঃ খালেদা খাতুন রেখা, উপজেলা মৎস্য কর্মকর্তা ফনি ভুষন পাল এবং কোষ্ট গার্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।


  • 22
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]