কালিয়ায় তারেক রহমানের শাস্তির প্রতিবাদে বিক্ষোভ


জিহাদুল ইসলাম, কালিয়া : নড়াইলের কালিয়ায় তারেক রহমানের বিরুদ্ধে সাজার রায় দেওয়ার প্রতিবাদে জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারন সম্পাদক ও কালিয়া উপজেলা ছাত্রদলের সদস্য সচিব এস এম তরিকুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৫ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকাল ৪টায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।

মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় উপস্থিত ছিলেন, কালিয়া উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক গাজী জিয়াউর রহমান, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মোঃ সজিব মন্ডল বাবু, পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক রকিবুল ইসলাম সোবাহান, পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক সোহেল খান, পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মোঃ আলিম শেখ প্রমূখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, দেশনায়ক তারেক রহমানকে রাজনৈতিক উদ্দ্যেশ্য প্রনোদিত একটি মানহানির মামলায় নড়াইল জুডিশিয়াল মাজিস্ট্রেট কোর্ট ২ বছরে সাজা দিয়েছেন এটা একটা মিথ্যা বানোয়াট মামলা আমরা এই মামলা এবং রায় বাতিলের প্রতিবাদে রাজপথে বিক্ষোভ মিছিল করছি এবং এই রায় যদি বাতিল করা না হয় আগামীতে রাজপথে দুর্বার আন্দোলনের মাধ্যমে আমাদের দাবি আদায় করা হবে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]