গৌরনদীতে টিকা প্রহণকারীদের দীর্ঘ সারি


গৌরনদী : মহামারী করোনভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় গৌরনদীতে মহামারি করোনাভাইরাসের টিকা প্রয়োগের আগ্রহ মানুষের মাঝে দিন দিন বাড়ছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহন করতে আসা লোকজনের লম্বা লাইন দেখে গেছে।

 

ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করে তারা টিকা গ্রহন করছেন। এ ছাড়া গত ২৪ ঘন্টার নতুন করে দুই নারী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। করোনার দ্বিতীয় ঢেউএ এ যাবত এক জনের মৃত্যুসহ ১১ জন আক্রান্ত হয়েছে এই উপজেলায়। শনিবার উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস, তার সহধর্মীনি, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আঃ রব হাওলাদার, মাহিলাড়া ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ফিরোজ ফোরকান, ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধাসহ বেশ কয়েকজন দ্বিতীয় ডোজ টিকা গ্রহন করেন।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ নিজামুল ইসলাম জানান, গত ১৫ এপ্রিল পর্যন্ত টিকা গ্রহনের জন্য মোট নিবন্ধন করেছেন ১০ হাজার ৪ জন। এর মধ্যে প্রথম ডোজ টিকা গ্রহন করেছেন ৬ হাজার ২১৭ জন। দ্বিতীয় ডোজ টিকা গ্রহন করেছেন ৯৬৭ জন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]