তালতলীতে ১২৮ টি বিদ্যুৎ লাইন উদ্বোধন, আ’লীগের সভা বানচাল


  • খাইরুল ইসলাম আকাশ, তালতলী

তালতলী উপজেলার পচাঁকোড়ালীয়া ইউনিয়নের বড়পাড়া গ্রামে ১২৮টি পরিবারের মাঝে পৌনে তিন (২.৭৫) কিলমিটার বিদ্যুৎ লাইন উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপরে স্থানীয় সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এ বিদ্যুৎ লাইন উদ্বোধন করেন। বানচাল হয়েছে ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভা।

উদ্বোধনের আগে পঁচাকোড়ালীয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কেউ কেউ জানান প্রধান অতিথি দেরিতে আসার কারনে মতবিনিময় সভা বানচাল হয়। এনিয়ে স্থানীয় নেতা কর্মীদের মাঝে চাপা ক্ষোব বিরাজ করছে। নাম প্রকাশ না করতে এক ব্যক্তি বলেন আজ অনেক দিন পরে পঁচাকোড়ালীয়া ইউনিয়নে সংসদ সদস্য আসলেন মতবিনিময় সভা হবে কিন্তু তা আর হলো না।

খেপুপাড়া পল্লী বিদ্যুতের এজিএম মো. আহসান কবিরের সভাপতিত্বে সভার প্রধান অতিথি ছিলেন, বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালতলী উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মিন্টু , বরগুনা জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ আলতাফ হোসেন,আমতলী পেীরসভার মেয়র মতিউর রহমান,।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজবি-উল-কবির জোমাদ্দার ও সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান তনু,পচাঁকোড়ালীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু জাফর খোকন,সাধারণ সম্পাদক রেজাউল করিম বাবুল পাটোয়ারীর,তালতলী প্রেসক্লাবের সভাপতি মো. মোতালিব। পচাঁকোড়ালীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু জাফর খোকন জানান দুই পক্ষের টানটান উত্তেজন বিরাজ করায় কারনে মতবিনিময় সভা বানচাল হয়েছে।

 


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]