দক্ষিণ আফ্রিকার পাঁচ ক্রিকেটার করোনায় আক্রান্ত

  • 5
    Shares

পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে এসেছিল দক্ষিণ আফ্রিকা ইমার্জিং নারী দল। তবে করোনা পরিস্থিতির কারণে সফর সম্পূর্ণ না করেই দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল তারা। কিন্তু দেশে ফেরার আগেই দলটির ৫ জন করোনা পজিটিভ হয়েছেন।

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা ইমার্জিং নারী দল ওয়ানডে সিরিজ খেলতে সিলেটে অবস্থান করছিল। দেশে ক্রোনার প্রকোপ বৃদ্ধি পাওয়াও দুই বোর্ডের সম্মতিতে সিরিজ অসমাপ্ত রেখেই দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেয় দক্ষিণ আফ্রিকা দল। সোমবার রাতে তাদের দেশে ফেরার কথা ছিল। এর আগে প্রোটিয়া নারীদের কোভিড-১৯ টেস্ট করানো হয়।

সোমবার রাতে আসা ফলাফলে ৫ জনের দেহে কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়। তারা সকলেই সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করিয়েছিলেন। আক্রান্তরা হলেন লিচ জোনস, নবুলুমকো বানেটি, সিনালা জাফতা, রবিন সিয়ার্ল এবং টিম ম্যানেজার মার্সিয়া লেতসওলো।

করোনায় আক্রান্ত এই ৫ জন প্রোটিয়া নারী সুস্থ না হওয়া পর্যন্ত বাংলাদেশেই অবস্থান করবেন। সুস্থ হওয়ার পর দেশের বিমান ধরতে পারবেন তারা। দলের বাকি সদস্যরা গত রাতেই দেশের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

উল্লেখ্য, সিরিজের প্রথম চারটি ওয়ানডে ম্যাচের একটিতেও পাত্তা পায়নি দক্ষিণ আফ্রিকা ইমার্জিং নারী দল। সবগুলো ম্যাচই জিতেছে বাংলাদেশ ইমার্জিং নারী দল।


  • 5
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]