দুর্বৃত্তের কোপে প্রান হারালেন মুদি ব্যবসায়ী


পটুয়াখালী : রাঙ্গাবালীতে মনির শিকদার (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত‍্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৪ মে) গভীর রাতে উপজেলার কাটাখালী হাইস্কুল বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মনির বড়বাইশদিয়া ইউনিয়নের কাটাখালী (খালাগা) গ্রামের মোছলেম সিকদারের ছেলে।

স্থানীয় বাসিন্দা মমিন মীর বলেন, হাইস্কুল মাঠে মনিরের মুদির দোকান ছিল। শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাড়ি যাওযার পথে মনিরকে দুর্বৃত্তরা কুপিয়ে গুরুতর আহত করে। তাকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে নদী পথে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সুমন বলেন, হাসপাতালে নিয়ে আশার আগেই মনিরের মৃত্যু হয়েছে।

এদিকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- মো. ইদ্রিস মৃধা (৫০), মো. রাজিব শিকদার (৩০), মো. রিবু (৩০) ও মো. ইমন (২০)।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান বলেন, রাতে মুদি ব্যবসায়ী মনির শিকদারকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নদী পথে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে ট্রলারে তার মৃত্যু হয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]