নলছিটিতে মা ও ছেলেকে কুপিয়ে জখম

  • 9
    Shares

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সরই গ্রামে বুধবার রাত ১০ টায় মোল্লা বাড়ির দুই গ্রুপের কথা কাটাকাটি একপর্যায়ে ঘরে থাকা বটি দিয়ে প্রতিবেশী কেরামত আলীর স্ত্রী হালিমা বেগম (৭০) কে কুপিয়ে আহত করেন মাকে বাঁচাতে ছেলে ছুটে গেলে তাকেও বটি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেন। একই বাড়ির রশিদ মোল্লার পরিবার।
আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন । ভুক্তভোগী পরিবার জানান হালিমা বেগম এর মাথার আঘাত গুরুতর। মাথায় ৬ টি সেলাই লেগেছে । এবং আহত হালিমা বেগমের ছেলে মাসুদ মোল্লা ( ৩২) পিঠের উপরে ৬ টি সেলাই দেওয়া হয়েছে। এলাকাবাসী জানান, রশিদ মোল্লার পরিবারের জন্য এলাকাবাসী অতিষ্ঠ কোন রকম কথা কাটাকাটি হলেই রশিদ মোল্লার তিন মেয়ে ও তার স্ত্রী প্রতিবেশীদের সাথে প্রায়ই মারামারি করেন ।কিছু দিন আগেও তাদের প্রতিবেশী আক্কেল আলী মোল্লার সাথে মারামারি করে মামলা করে। তাদের ভয়ে প্রতিবেশীরা কোন প্রতিবাদ করতে পারেন না। ভুক্তভুগী পরিবার জানান আমরা মামলা করবো । আমাদের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।


  • 9
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]