নাজিরপুরে মাঝরাতের আগুনে পুড়ল ২ দোকান

  • 11
    Shares

পিরোজপুর : নাজিরপুরে আগুনে ২টি দোকানঘর পুড়ে গেছে। এতে প্রায় ৮-৯ লাখ টাকার ক্ষতি হয়েছে। শুক্রবার (১৬ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলা সদরের সার্জিক্যাল ক্লিনিক সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, শুক্রবার রাতে স্থানীয় শুধাংশু হালদারের মুদির দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে শুধাংশু হালদারের দোকানে থাকা মালামালসহ দোকানঘর পুড়ে ছাই হয়ে যায়। এ সময় পাশে থাকা শিতাংশু হালদারের ঘরও পুড়ে যায়। দোকান মালিক শুধাংশু হালদার জানান, আগুনে তার প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। তার দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, আগুনের খবর পেয়েই সরেজমিনে গেলেও বাতাসের কারণে আগুন ছড়িয়ে পড়ে। তবে আগুন নিয়ন্ত্রণে আসায় ২টির বেশি ঘর পোড়া যায়নি। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।


  • 11
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]