নড়াইলে মাদক মামলায় দুই জনের যাবজ্জীবন

  • 12
    Shares

জিহাদুল ইসলাম, নড়াইল : নড়াইলে মাদক মামলায় মোঃ নাজমুল হোসেন ও মোঃ সাহিদ বিশ্বাস নামে দু’ব্যাক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত।

দণ্ডপ্রাপ্ত আসামীরা যশোর জেলার সদর থানার গেবিলা গ্রামের আবুল কালাম আজাদ ও জাকির আলীর ছেলে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) জেলা ও দায়রা জজ মোঃ হায়দার আলী খন্দকার এ আদেশ দেন। দন্ডপ্রাপ্ত নাজমুল ও সাহিদ বিশ্বাস আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ৩০ আগষ্ট নড়াইল জেলা গোয়েন্দা শাখার এএসআই মোঃ ওয়ালিউল ইসলাম ৩৫৬ বোতল ফেনসিডিল সহ আসামীদের আটক পুর্বক ওই দিনই বাদী হয়ে নড়াইল আদালতে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন যাহার নং ২৯। জেলা গোয়েন্দা শাখার এসআই কিশোর মজুমদার মামলাটি তদন্ত করে ২০১২ সালের ২৫ অক্টোবর চার্জশীট দাখিল করেন।

বিজ্ঞ বিচারক মোঃ হায়দার আলী খন্দকার বিচার কাজ শেষ করে অদ্য ২৩ ফেব্রুয়ারী মাদক মামলার আসামীদের ৩৫৬ বোতল ফেনসিডিল নিজ হেফাজতে রাখিয়া বিক্রয় করার অপরাধে এজাহার নামীয় আসামীদের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড তৎসহ পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।


  • 12
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]