পটুয়াখালীতে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু

  • 4
    Shares

পটুয়াখালীর গলাচিপায় পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে জেসমিন বেবী (৩০) নামে এক গৃহিণী খুন হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার (১৭ এপ্রিল) সকালে উপজেলার পানপট্টি ইউনিয়নের জয়মানিক গ্রামে। পুলিশ জেসমিনের স্বামী নুর জামালকে (৩৫) আটক করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, ১০/১১ বছর আগে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের ছয়আনী গ্রামের মোশারফ আকনের মেয়ে সাথে পানপট্টি ইউনিয়নের জয়মানিক গ্রামের ছোবাহান মীরের ছেলে নুর পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই জেসমিন বেবি এবং জামালের মধ্যে পারিবারিক কলহ লেগেই ছিল।

শনিবার সকাল ১০ টায় দুজনের কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী নুর জামাল লাঠি দিয়ে জেসমিনের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করতে থাকে। জেসমিনের আত্ম-চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করতে এগিয়ে আসলে তারা দেখতে পায় সে মারা গেছে। স্থানীয়রা পুলিশকে খবর দেয়। তাদের সাত বছরের ১টি মেয়ে ও দেড় বছরের ১টি ছেলে রয়েছে।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আনোয়ার জানায়, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।


  • 4
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]