বরগুনায় বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় যুবকের আত্মহত্যা

  • 6
    Shares

বরগুনা : বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়ে মারধর করায় বরগুনার তালতলী উপজেলায় মতি হাওলাদার (২৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের তেঁতুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মতি হাওলাদার তেঁতুলবাড়িয়া গ্রামের মৃত মজিদ হাওলাদারের ছেলে।

জানা যায়, তেঁতুলবাড়িয়া গ্রামের একটি মেয়ের সঙ্গে মতি হাওলাদারের কয়েক মাস ধরে প্রেমের সম্পর্ক চলছিল। কয়েক দিন আগে মতির এক আত্মীয় বিয়ের প্রস্তাব দিলে ময়ূরীর বাবা হারুন শিকদার তা প্রত্যাখ্যান করেন।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে ময়ূরীর বাড়ির সামনে মতিকে ময়ূরীর বাবা-মা ও ভাই মারধর করেন। পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মতি। গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে ওই এলাকার বাসিন্দা শহিদ খান নদীর পাড়ে মাছ ধরতে গেলে একটি গাছের সঙ্গে মতির লাশ ঝুলতে দেখে স্থানীয়দের জানায়। খবর পেয়ে গতকাল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে তালতলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।এ ঘটনার পর থেকেই হারুন শিকদারের পরিবারটি পলাতক রয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ থানায় কোনও অভিযোগ করেননি।


  • 6
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]