বরগুনায় শিশু ধর্ষিত


বরগুনা: বরগুনায় ৫ম শ্রেণীতে পড়–য়া ১১ বছরের এক শিশুকে বখাটে যুবক জাকারিয়া-২৫ ধর্ষন করেছে বলে অভিযোগ পাওয়া যায়। ঘটনাটি ঘটেছে গত ১৫ আগষ্ট মঙ্গলবার সকাল ৯ টায় বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের লতাবাড়িয়া গ্রামে। এ ঘটনায় শিশুটির চাচা বাদী হয়ে জাকারিয়াকে আসামী করে নারী শিশু নির্যাতন দমন আইনে বরগুনা সদর থানায় একটি মামলা দায়ের করেন। শিশুটির অভিযোগে জানা যায়, তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়নের চাউলাপাড়া গ্রামের মোখলেছ সরদারের ছেলে জাকারিয়া ওরফে জাকু শিশুটির বাবা কামাল মৃধার দুর সম্পর্কের ভাই। সেই সুবাদে জাকারিয়া কামাল মৃধার বাড়ীতেই থাকতো।

 

শিশুটির বাবা কামাল মৃধা অসুস্থ্য হলে শিশুটির মা তার চিকিৎসার জন্য বাগেরহাট নিয়ে যায়। এই সুযোগে ঘটনার দিন জাকারিয়া শিশুটির দিদাকে অন্য কাজে বাহিরে সরিয়ে দিয়ে ঘরের দরজা জানালা বন্ধ করে শিশুটিকে ধর্ষন করে। ধর্ষন করে ধর্ষক জাকারিয়া ওই শিশুকে একটি জন্ম নিয়ন্ত্রন বড়ি সেবন করায় এবং এক প্যাকেট জন্ম নিয়ন্ত্রন বড়ি ওই শিশুর কাছে দেয় নিয়মিত সেবন করার জন্য এবং ধর্ষনের ব্যাপারে কাউকে কিছু না বলার জন্য শাসিয়ে দেয়। যদি কারও কাছে বলে তাহলে তাকে মেরে ফেলার হুমকী প্রদান করে ধর্ষক জাকারিয়া। পরে শিশুটির পেটে ব্যথা হলে তার স্বজনদের কাছে সব ঘটনা খুলে বলে। গতকাল সোমবার এ ব্যাপারে বরগুনা সদর থানায় অভিযোগ দিলে ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদউজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই শিশুকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে প্রেরন করেন। বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ জানান, আমি ঘটনাস্থলে গিয়ে শিশুটির অভিযোগ শুনেছি।

 

এ ব্যাপারে শিশুটির চাচা বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে জাকারিয়াকে আসামী করে বরগুনা থানায় একটি মামলা দায়ের করে। ধর্ষক জাকারিয়াকে গ্রেফতারের জোড় চেষ্টা চলছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]