বরগুনায় শিশু র্ধষণের বিচারের দাবীতে মানববন্ধন


বরগুনা প্রতিনিধি ॥ বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের লতাবাড়িয়া গ্রামের ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের অভিযোগে ধর্ষক জাকারিয়াকে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার সকাল ১০ টায় ইউনিয়নের ডৌয়াতলা বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। বরগুনা জেলা পরিষদের সদস্য দারুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে ঘন্টা ব্যাপী এ মনববন্ধনে বক্তব্য রােখেন, জেলা এনজিও ফোরামের সভাপতি মোতালেব মৃধা, কেওড়াবুনিয়া ইউপি চেয়ারম্যান হানিফ মাতুব্বর, জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মিজানুর রহমান মজনু, সাবেক মেম্বার মোঃ হানিফ, এলাকার বিশিষ্ট সমাজসেবক মোঃ জাকির হোসেন, আলতাফ হোসেন মৃধা প্রমূখ। এসময় বক্তারা এই পাশবিক নির্যাতনের তীব্র নিন্দা এবং ধর্ষক জাকারিয়ার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। ধর্ষককে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার জন্য পুলিশ প্রশাসনকে তারা জোড় অনুরোধ করেন। ।
উল্লেখ্য, গত ১৫ আগস্ট মঙ্গলবার সকাল ৯ টায় বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের লতাবাড়ীয়া গ্রামে শিশুটির নিজ গৃহে তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামের মোখলেছ সরদারের ছেলে, শিশুটির দুর-সম্পর্কের বখাটে চাচা জাকারিয়া ওরফে জাকু কর্তৃক ধর্ষিতা হয়। এ ঘটনায় শিশুটির চাচা জালাল মৃধা বাদী হয়ে বরগুনা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে জাকারিয়াকে আসামী করে একটি মমলা দায়ের করেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]