বরিশালে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড


নিজস্ব প্রতিবেদক : মাদকদ্রব্য বিক্রির অপরাধে প্রদীপ হাওলাদার নামে এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড সহ ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাস কারাদণ্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার ( ১ অক্টোবর ) বরিশালের জেলা ও দায়রা জজ রফিকুল ইসলাম বিচারাধীন আদালত সাজার এ রায় দেন।

আদালতের বেঞ্চ সহকারী হেদায়াতুন্নবী জাকির জানায়, বরিশাল নগরীর কাউনিয়া সিমেন্ট ফ্যাক্টরি এলাকার বাসিন্দা আব্রাহাম হাওলাদারের ছেলে প্রদীপ বরিশাল সহ বিভিন্ন স্থানে মাদক বিক্রি করত। ২০১৭ সালের ১০ অক্টোবর ৩৪ বোতল ফেন্সিডিল সহ তাকে ও তার সহযোগী রফিক হাওলাদারকে আটক করে। ওইদিনই তাদের বিরুদ্ধে বিমানবন্দর মডেল থানায় মামলা দায়ের করা হয় ।

একমাস ৫ দিন তদন্ত করে সত্যতা পেয়ে থানার এস আই বশির আহমেদ আসামীদের বিরুদ্ধে চার্জশীট জমা দেন। রাষ্ট্রপক্ষ ৮ জনের সাক্ষ্য প্রদানে সক্ষম হয়। সাক্ষ্য প্রমাণে দোষী সাব্যস্ত হলে প্রদীপকে যাবজ্জীবন কারাদণ্ড এবং রফিককে ৫ বছর কারাদণ্ড সহ ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাস কারাদন্ড দেয়া হয়।

রায়ের সময় পলাতক থাকায় রফিকের বিরুদ্ধে সাজা পরোয়ানা ও গ্রেপ্তারী পরোয়ানা জারি করা হয়। উপস্থিত আসামি প্রদীপকে সাজাভোগে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]