বাকেরগঞ্জে বজ্রপাতে শ্রমিকের মৃত্যু


বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে উপজেলার কবাই ইউয়নের পেয়ারপুর ব্রিজের পূর্ব পাশে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম কালু মুন্সি (৩৮) পটুয়াখালীর দুমকি উপজেলার জালিসা গ্রামের বাসিন্দা।

তিনি কাজ করার জন্য বাকেরগঞ্জের পেয়ারপুর এসেছিলেন।

প্রত্যাক্ষদর্শীরা জানান, রবিবার দুপুর ২টার দিকে বৃষ্টির মধ্যে কয়েকজন লোক একটি দোকানে আশ্রয় নেয়। কিন্তু অন্য সঙ্গীরা দোকানে ঢুকলেও ছোট দোকানে জায়গা না পেয়ে ওই ব্যক্তি দোকানের বাইরে ছিলেন।

এসময় দোকানের পাশের একটি রেন্টি গাছে বজ্র পড়লে গাছটি পুরোপুরি ফাটল ধরে যায়। বজ্রপাতে ওই শ্রমিকের মাথা ফেটে রক্ত বের হয়ে ঘটনাস্থলেই মারা যান। বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, মারা যাওয়া শ্রমিককে তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]