বাবুগঞ্জে ১১০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার


আল-আমিন, বাবুগঞ্জ : মজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে কর্মসূচীর উদ্বোধন করেন।

এরপর বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মাহমুদ হাসিব এর সঞ্চয়লনায় ১১০ সুবিধাভোগী পরিবারের নিকট ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব, উপজেলা জাপার সভাপতি মকিতুর রহমান কিসলু, বীর প্রতীক রতন আলী শরীফ, উপজেলা ভূমি কর্মকর্তা মিজানুর রহমান, আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিনুর রহমান সিকদার, ওয়ার্কাস পার্টি সভাপতি অধ্যাপক গোলাম হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়ার্কাস পার্টি সাধারণ সম্পাদক মোঃ শাহিন হোসেন, বাবুগঞ্জ থানা অফিসার ইন-চার্জ মিজানুর রহমান, এয়ারপোর্ট থানার ওসি তদন্ত মোঃ ফয়সাল, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুল করিম হাওলাদার, ইউপি চেয়ারম্যান সরোয়ার মাহমুদ, মশিউর রহমান, নুর আলম বেপারী, আনিসুর রহমান সবুজ প্রমূখ।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]