বেনাপোলে ৮৮ কেজি গাঁজাসহ ব্যবসায়ী আটক


বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযান চালিয়ে ৮৮ কেজি গঁজাসহ ছহির উদ্দীন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

শুক্রবার বিকালে বেনাপোল সীমান্তে পৃথক ৩টি অভিযান চালিয়ে এই মাদক দ্রবের চালান বিজিবি সদস্যরা তাকে আটক করে। আটক মাদক ব্যবসায়ী বেনাপোল পোর্টথানার ঘিবা গ্রামের ছাত্তার আলীর ছেলে।

বিজিবি জানায়, তাদের কাছে গোঁপন খবর আসে সীমান্ত পথে ভারত থেকে মাদকের চালান দেশে মধ্যে প্রবেশ করছে। এসময় বিজিবি সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে। এক পর্যায়ে চোরাচালানী মাদক নিয়ে প্রবেশের চেষ্টা করলে তাদের ধাওয়া করা হয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও ধরা পড়ে ছহির উদ্দীন।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃকর্ণেল সেলিম রেজা জানান, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক পাচার আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]