ব্রাজিলিয়ান ফুটবলার রবিনহোর ৯ বছরের জেল আপিলেও বহাল

  • 2
    Shares

স্পোর্টস ডেস্ক : যৌন হেনস্তার অভিযোগে ব্রাজিলিয়ান ফুটবল তারকা রবিনহোর ৯ বছরের কারাদণ্ড আপিলেও বহাল রেখেছেন মিলানের আদালত। ঘটনা ২০১৩ সালের ২২ জানুয়ারি। তখন সিরি ‘আ’ ক্লাব এসি মিলানে খেলতেন রবিনহো। তার পাঁচ বন্ধুকে নিয়ে শহরের একটি নৈশক্লাবে গিয়েছিলেন তিনি। ব্রাজিলের ৩৬ বছর বয়সী এই তারকার বিরুদ্ধে ওই রাতে ধর্ষণের অভিযোগ করেন ২২ বছর বয়সী এক আলবেনিয়ান নারী।

রবিনহোর বন্ধু রিকার্ডো ফালকোকেও সহযোগিতার কারণে কারাদণ্ড দেওয়া হয়েছে। ব্রাজিলের সাবেক ফরোয়ার্ড এই ঘটনায় নিজেকে নির্দোষ দাবি করেন। তার আইনজীবী এই রায়ের বিরুদ্ধে আপিল করেছিলেন। তবে আদালত আপিল খারিজ করে দিয়েছেন।

রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটিতে খেলে মিলানে যোগ দেন রবিনহো। ২০১০ থেকে ২০১৫ সাল পর্যন্ত ইতালিয়ান ক্লাবটিতে ছিলেন তিনি। যদিও শেষ এক বছর ধারে খেলেন ছেলেবেলার ক্লাব সান্তোসে। এই অক্টোবরে আবারও ব্রাজিলিয়ান ক্লাবে যোগ দিয়েছিলেন রবিনহো। কিন্তু জনরোষের মুখে চারদিনের মধ্যে তার চুক্তি বাতিল হয়।

‘নারীদের প্রতি অসম্মান’ করা একজনকে দলে নেওয়ায় সান্তোসের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছিল ক্লাবটির এক স্পন্সর কোম্পানি।


  • 2
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]