ভোলায় জেলা প্রশাসকসহ করোনার টিকা নিলেন ৯৪০ জন


ভোলা প্রতিনিধি : ভয় কাটিয়ে উৎসাহর মধ্যদিয়ে করোনা ভ্যাকসিন টিকা নিচ্ছেন দ্বীপ জেলা ভোলার সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সর্বসাধারণ মানুষ।

বুধবার (১০ ফেব্রুয়ারি) চতুর্থ দিনে এসে টিকা নিলেন ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক, ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমান ও ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর সহ ৯৪০ জন।

বুধবার দুপুরে ভোলা সদর হাসপাতালে টিকাদানের বুথ এসে জেলা প্রশাসক তার সস্ত্রীকে সাথে নিয়ে করোনার টিকা গ্রহণ করেন। এর পরে ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর সহ জেলা প্রশাসন এর নির্বাহী ম্যাজিস্ট্রেট, শিক্ষক, পুলিশ সদস্য অনেকেই টিকা গ্রহণ করেন।

ভোলা জেলার ৭ উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভ্যাকসিন টিকা কার্যক্রম এর স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করছে বাংলাদেশ রেডক্রিসেন্ট ভোলা জেলা ইউনিট এর যুব সদস্যরা।

এসময় জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানায়। তিনি আরও বলেন, বিশ্বের অনেক দেশই এই করোনা ভ্যাকসিন এর টিকা পায় নি। সেখানে বাংলাদেশ খুব সহজেই টিকা পেয়েছে। সরকার এই ভ্যাকসিন বিনামূল্যে সবাইকে দিচ্ছে। তাই সবাই টিকা নিয়ে নিরাপদ থাকুন। সুস্থ থাকুন। করোনা ভ্যাকসিন সুরক্ষিত ও নিরাপদ উল্লেখ্য করে সবাইকে ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানান।

জেলা ভোলা সদর উপজেলায় ৩১০ জন, দৌলতখান উপজেলার ১১০ জন, বোরহানউদ্দিন উপজেলায় ১৬১ জন, তজুমদ্দিন উপজেলায় ৮৪ জন, লালমোহন উপজেলায় ১৯০ জন, চরফ্যাশন উপজেলায় ৫৯ জন ও মনপুরা উপজেলায় ২৬ জন চতুর্থ দিনে করোনার ভ্যাকসিনে টিকা কার্যক্রমে অংশগ্রহণ করেন । যার মধ্যে ৬৭৬ জন পুরুষ ও ২৬৪ জন নারীরা করোনার ভ্যাকসিনে টিকা নিয়েছেন।

ভোলা জেলায় বুধবার (১০ ফেব্রুয়ারি) পর্যন্ত ২১৫১ জন করোনা ভ্যাকসিন এর টিকা নিয়েছেন।

সিভিল সার্জন ডা: সৈয়দ রেজাউল ইসলাম জানান, যারা ভ্যাকসিন টিকা নিচ্ছেন আমরা বিভিন্ন পর্যায়ে তাদেরকে ফলোআপ করছি, খোজঁ খবর রাখছি। এখন পর্যন্ত কারও কোন ধরনের সমস্যার সৃষ্টি হয়নি। ভ্যাকসিন নিয়ে সবাই সুস্থ রয়েছেন। সকাল ৯টা থেকে বিকেল ৩ পর্যন্ত টিকা প্রদান চলবে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]