মির্জাগঞ্জে প্রতিবন্ধী রোজীনা পেলেন জয়িতা পুরস্কার

  • 15
    Shares

পটুয়াখালী : ‘রিকশার প্যাডলে প্রতিবন্ধীর জীবিকা’ শিরোনামে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর আন্তর্জাতিক নারী দিবসে প্রতিবন্ধী রোজীনাকে জয়িতা পুরস্কার দিয়েছে উপজেলা প্রশাসন।

‘করোনাকালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে পটুয়াখালীর মির্জাগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়।

সোমবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও মহিলা অধিদফতর আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খান মো: আবুবকর সিদ্দিকী।

উপজেলা নির্বাহি অফিসার মোসা: তানিয়া ফেরদৌসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন মৃধা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: দিলরুবা ইয়াসমীন লিজা, মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা: শিরিন সুলতানা প্রমুখ।


  • 15
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]