মূর্তি চুরি মামলায় বহিষ্কৃত ছাত্রলীগ নেতা বরগুনায় গ্রেফতার


  • বরগুনা প্রতিনিধি

তালতলীর রাখাইন সম্প্রদায়ের বৌদ্ধমূর্তি চুরির অভিযোগে দায়ের করা মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি তালতলী উপজেলা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহম্মেদ নয়ন বেপারীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

শনিবার সকালে বরগুনার একটি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে আমতলী সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে । জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবদুল্লাহ জানান, তালতলীর রাখাইন সম্প্রদায়ের বৌদ্ধমূর্তি চুরির অভিযোগে দায়ের করা একটি মামলার চার্জশিটভুক্ত আসামি নয়ন বেপারী। এ মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ছিলো। এরপর থেকে সে অনেকটা লোকচক্ষুর আড়ালে চলাফেরা করতো।

 

বরগুনার তালতলী উপজেলা ছাত্রলীগের দীর্ঘদিনে সাধারণ সম্পাদক ছিলেন নয়ন বেপারী। নয়ন ব্যাপারী সহ তার লোকজনে গত ৬ আগস্ট চাঁদা না দেয়ায় তালতলী উপজেলা আওয়ামী লীগের তিন নেতাকে মারধর করে হাসপাতালে পাঠিয়ে ছিলেন । এ ঘটনা সংবাদমাধ্যমে প্রকাশিত হলে বিষয়টি নজরে আসে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির। এ ঘটনার পরের দিন ৭ আগস্ট নয়ন বেপারীকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগ থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]