যে কারনে প্রত্যাহার করা হলো বাউফল থানার ওসিকে


পটুয়াখালী: অবশেষে বদলি করা হলো পটুয়াখালীর বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমানকে। সোমবার বিভাগীয় এক আদেশে তাঁকে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করার নির্দেশ দেওয়া হয়।

দ্রুত বিচার আইনের মামলার আসামিদের নিয়ে ওসি মোস্তাফিজুর রহমানের সেলফি ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর পুলিশের বিভাগীয় তদন্ত শেষে এই ব্যবস্থা নেওয়া হলো।

এ সম্পর্কে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজুর রহমান বলেন, তাঁকে (ওসি মোস্তাফিজুর রহমান) পটুয়াখালী পুলিশ লাইনসে সংযুক্ত করার আদেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে বাউফল থানার পরিদর্শক (তদন্ত) আল মামুনের কাছে ওসির দায়িত্বভার হস্তান্তরের নির্দেশ দেওয়া হয়েছে।

পরিদর্শক আল মামুন জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মঙ্গলবার তিনি দায়িত্ব বুঝে নিয়েছেন।

দ্রুত বিচার আইনের ধারায় দায়ের হওয়া একটি মামলার কয়েকজন আসামি ৭ মার্চ বিকেলে বাউফল থানা চত্বরে পুলিশ ‘আনন্দ উদ্‌যাপন’ নামের একটি অনুষ্ঠানে যোগ দেন। আসামিরা ওসির সঙ্গে সেলফি ও ছবি তোলেন এবং নিজেদের ফেসবুক আইডি থেকেই ওই সব সেলফি ও ছবি পোস্ট করেন। এতে ওসির গুণকীর্তন করা হয়। এ বিষয়ে ৯ মার্চ ‘আসামিদের নিয়ে ওসির আনন্দ উদ্‌যাপন’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]