রাজাপুর সাবেক সেনা সদস্যের বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার

  • 8
    Shares

ঝালকাঠি : রাজাপুরে আদর্শপাড়া এলাকা থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ (২৭ নভেম্বর) শুক্রবার সকালে রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের পাশের ওই এলাকার জাহাঙ্গীর হোসেন নামের অবসরপ্রাপ্ত সেনা সদস্যের তিনতলা বাড়ির প্রবেশ পথে লাশটি পরে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেয়।

পুলিশ এসে প্রথমে রক্তাক্ত অবস্থায় পড়ে থানা ব্যক্তির পকেটে একটি জাতীয় পরিচয় পত্রসহ বেশকিছু কাগজপত্র উদ্ধার করে। তাতে নাম লেখা রয়েছে মোহাম্মদ আজিজুল হক (৪৫), পিতা মোহাম্মদ আবুল কালাম আজাদ, মাতা দেলোয়ারা আজাদ এবং ঠিকানা এ্যালিফ্যান্ট রোড, ঢাকা। ঘটনার পর থেকে বাড়ির মালিক জাহাঙ্গীর পলাতক।

স্থানীয়রা জানান, ভোররাতে ঈগল পরিবহনের বাসে এসে ওই বাড়িতে উঠেন এবং সকালে ছাদ থেকে নিচে পড়ে যাওয়ার শব্দ পেয়ে নিচে এসে ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। হয়তো তাকে মেরে ফেলে দেয়া হয়েছে বা তিনিও আত্মহত্যা করতে পারেন।

রাজাপুর থানার ওসি শহিদুল ইসলাম দৈনিক মতবাদ অনলাইনকে বলেন, ওই ভবনের ছাদ থেকে তিনি নিচে পড়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা তদন্তে বেড়িয়ে আসবে। তার পুরো পরিচয় এখনও পাওয়া যায়নি। এ ঘটনায় আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।


  • 8
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]