লকডাউনে কাজ হারিয়ে পটুয়াখালীতে শ্রমিকের আত্মহত্যা


পটুয়াখালী: রাঙ্গাবালীতে ৫৫ বছরের এক শ্রমিক আত্মহত্যা করেছেন। লকডাইনে কাজ না থাকায় অসুস্থ হয়ে চিকিৎসা করাতে না পেরে তিনি শুক্রবার রাতে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের নয়ার চর গ্রামে বনের ভেতর থেকে কেওড়া গাছের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, শুক্রবার রাতে স্থানীয়রা গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠায়।

মৃত মো: আনোয়ার হাওলাদার (৫৫) ওই গ্রামের মৃত নাদুরুজ্জামানের ছেলে। তিনি ঢাকার কেরানীগঞ্জে একটি ইটের ভাটায় শ্রমিকের কাজ করতেন। সারাদেশে লকডাউনের কারণে কাজ না থাকায় তিন দিন আগে বাড়ি চলে আসেন তিনি। বাড়িতে এসে তিনি অসুস্থ হয়ে পড়েন। টাকার অভাবে ডাক্তার দেখাতে না পেরে মনের কষ্টে বনের ভেতরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে পরিবারের দাবি।

চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: মমিনুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]