লালমোহনে কবর থেকে ৮ মাস পর লাশ উত্তোলন

  • 20
    Shares

ভোলা : ভোলার লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে মো: কামাল মাঝি নামে এক ব্যক্তির লাশ প্রায় আট মাস পর কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার বেলা ১১টার দিকে লাশটি উত্তোলন করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কামাল মাঝির ছেলে রাজ্জাক সিআর কোর্ট বাকুলিয়া চট্টগ্রামে একটি মামলা দায়ের করেন। মামলা পরিপ্রেক্ষিতে মঙ্গলবার সকালে ভোলা থেকে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে লাশ উত্তোলন করেন পিবিআই উপ-পরিদর্শক মো: মেজবাহ উদ্দিন।

রাজ্জাক মামলায় উল্লেখ করেন, গত বছর ১৫ জুন দিবাগত রাতে চট্টগাম বাকুলিয়া থানার রাজাখালী এলাকা ৩৫ নম্বর ওয়ার্ডের বাসা থেকে কামাল মাঝিকে নজরুল ইসলাম, মো: মিলন, জেবল হক, শাহে আলম ও রহমান ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন। পরের দিন ১৬ জুন সকালে একই এলাকার বাসা থেকে ৫০ মিটার দূরে গেরেজের অফিসে কামাল মাঝির লাশ পাওয়া যায়। ২১ সেপ্টেম্বর নিহত কামাল মাঝির ছেলে রাজ্জাক পাঁচজনকে আসামি করে চট্টগ্রাম আদালতে মামলা দায়ের করেন। ওই মামলার প্রয়োজনে পিবিআই লাশ উত্তোলনের সিদ্ধান্ত নেয়।


  • 20
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]