লোহাগড়ায় নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু!

  • 14
    Shares

জিহাদুল ইসলাম, নড়াইল : নড়াইলের লোহাগড়ায় মধুমতি নদীতে গোসল করতে গিয়ে হামিদা (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে ।

১৫ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুর সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে , উপজেলার জয়পুর ইউনিয়নের পুরানো আমডাগা গ্রামের হোসেন আলীর মেয়ে আয়েশা তার আট বছর বয়সী শিশু কন্যা হামিদা খাতুনকে নিয়ে ঘটনার দিন দুপুর সাড়ে বারোটার দিকে মধুমতি নদীর আজিমের ঘাটে গোসল করতে যায়। গোসল শেষে আয়েশা বাড়ির উদ্দেশ্যে রওনা দেন । তখনো শিশু হামিদা নদীতে গোসল করছিল। এর কিছুক্ষণ পরেই হামিদা নদীতে ডুবে নিখোঁজ হয়। প্রায় আধা ঘন্টা পর শিশু হামিদার মা আয়েশা নদীর ঘাটে এসে হামিদার সন্ধান না পেয়ে ঘটনাটি এলাকাবাসীকে জানান।

খবর পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসের টিম লিডার মাসুদ রানার নেতৃত্বে একদল কর্মী এলাকাবাসীর সহযোগিতায় নদীতে উদ্ধার অভিযান চালিয়েও ডুবে যাওয়া শিশু হামিদার সন্ধান না পেয়ে সন্ধ্যায় খুলনা থেকে পাঁচ সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছায় এবং অভিযান শুরু করে ।

কিন্তু বৃহস্পতিবার রাত দশটা পর্যন্ত উদ্ধার অভিযান চললেও ডুবে যাওয়া শিশু হামিদার সন্ধান পাওয়া যায় নাই । শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ডুবুরি দল নদী থেকে শিশু হামিদার মরদেহ উদ্ধার করে।


  • 14
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]