লোহাগড়ায় ১০০ পিচ ইয়াবাসহ ব্যাবসায়ী আটক


জিহাদুল ইসলাম, নড়াইল : নড়াইলের লোহাগড়া উপজেলার মরিচপাশা এলাকায় অভিযান চালিয়ে ফয়সাল শেখ (২২) নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ।

১৪ এপ্রিল (বুধবার) দুপুরের দিকে তাকে ১০০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত ফয়সাল উপজেলার আড়পাড়া গ্রামের বাশার শেখের ছেলে ।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ১২ টার দিকে লোহাগড়া থানা পুলিশের এস আই মাসুদুর রহমানের নেতৃত্বে একটি চৌকস দল উপজেলার মরিচপাশা মাধ্যমিক বিদ্যালয়ের পাশে একটি মেহগনি বাগানে অভিযান চালিয়ে ফয়সাল শেখকে ১০০ (পিচ) ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করে।

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি ) সৈয়দ আশিকুর রহমান বলেন, আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল -হাজতে পাঠানো হয়েছে ।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]