শিক্ষিকাকে দলবেধে ধর্ষণ: বিচার চেয়ে তালতলীতে সমাবেশ


  • খাইরুল ইসলাম আকাশ, তালতলী

ববগুনার বেতাগীতে স্কুল শিক্ষিকা ধর্ষণের ও নির্যাতেন প্রতিবাদে এবং এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবিতে তালতলীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরগুনার তালতলী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে সদর রোডে বৃহস্পতিবার বেলা ৩টায় উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের ৫ শতাধিক শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এ কর্মসুচী পালন করে।

বেতাগী উপজেলার ৩৯নং করুনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকাকে পাশবিক নির্যাতনের প্রতিবাদে শিক্ষক সমিতির সভাপতি আবু সিদ্দিকের সভাপতিত্বে উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের ৫শতাধিক শিক্ষক-শিক্ষিকাবৃন্দের উপস্থিতিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অভিযুক্তদের বিচারের দাবী জানিয়ে বক্তব্য দিয়েছেন, বড়বগী ইউপি চেয়ারম্যান আলমগীর মিঞা আলম মুন্সি, নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যান দুলাল ফরাজী, তালতলী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোঃ আঃ রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ আঃ রব মিয়া, প্রধান শিক্ষক মোঃ ইউনুচ আলী হাওলাদার, মোঃ জালাল উদ্দিন, সজল কুমার কির্ত্তণিয়া প্রমুখ।

উলেখ্য, গত ১৭ আগস্ট (বৃহস্পতিবার) বিকেলে বরগুনার বেতাগী উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকাকে ধর্ষণ করে। এমন অভিযোগে ওইদিন রাতেই বেতাগী থানায় গণধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ছয়জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন ওই স্কুল শিক্ষিকা।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]