শিক্ষিকাকে দলবেধে ধর্ষণ: বিচারের দাবি বরগুনায়


বরগুনা: বেতাগী উপজেলার উত্তর করুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকার উপর সন্ত্রাসীদের পাশবিক নির্যাতনের প্রতিবাদ ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রাথমিক শিক্ষক সমিতি বরগুনা সদর উপজেলা শাখার আয়োজনে বরগুনায় মানববন্ধন করেছে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা।

 

বৃহস্পতিবার সকাল ১০ টায় বরগুনা প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সদর উপজেলা শাখার সভাপতি আবদুল আলিম লিটনের সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, বরগুনা ১ আসনের সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, সদর উপজেলা চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু, বরগুনা পৌর প্যানেল মেয়র রইসুল আলম রিপন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বরগুনা সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি জেলা শাখার সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার ননী প্রমূখ। এসময় বক্তারা এই পাশবিক নির্যাতনের দৃষ্টান্ত মূলক শাস্তি, এখনো যারা গ্রেফতার হয়নি তাদেরকে দ্রুত গ্রেফতার এবং এ ঘটনার তীব্র নিন্দা জানান।

গত ১৭ আগস্ট (বৃহস্পতিবার) বিকেলে বরগুনার বেতাগী উপজেলার উঃ করুনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকাকে স্থানীয় ৬ যুবক স্বামীকে বেঁধে রেখে তাঁকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় দু’জনকেই লাঞ্চিত করা হয় শারীরিকভাবে। এমন অভিযোগে ওইদিন রাতেই বেতাগী থানায় গণধর্ষণের অভিযোগ এনে, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ছয়জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন ওই স্কুল শিক্ষিকা। পরবর্তীতে পুলিশ এ মামলায় তিন জনকে গ্রেফতার করে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]