শেবাচিমের করোনা ওয়ার্ডে ২৪ ঘন্টায় ৯ জনের মৃত্যু


বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় ২ জন করোনা পজিটিভ সহ ৯ জন রোগীর মৃত্যু হয়েছে। গত বুধবার বেলা ১২টা থেকে আজ বৃহস্পতিবার বেলা ১২টা পর্যন্ত করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

গত ২৪ ঘণ্টায় উপসর্গ নিয়ে এই হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন ২৫ জন রোগী। একই সময়ে চিকিৎসায় সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ২৪ জন রোগী। আজ দুপুর পর্যন্ত হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন ১৫০ জন রোগী।

এর মধ্যে ৩৬ জনের করোনা পজিটিভ। করোনা ওয়ার্ডের ১২টি আইসিইউ বেডের সবগুলোতে রোগী চিকিৎসাধীন। আরও কয়েক জন রোগীর আইসিইউ সেবা প্রয়োজন হলেও বেড খালী না থাকায় সেবা বঞ্চিত হচ্ছেন তারা। হাসপাতালের পরিচালক কার্যালয়ের করোনা তথ্য সংরক্ষক জে. খান স্বপন এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবে বিগত ২৪ ঘণ্টায় ১৭৯ জনের নমুনা পরীক্ষায় ৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মোট পরীক্ষার ৩১.২৮ ভাগ। এর আগে গত মঙ্গলবার রাতের রিপোর্টে ১৮৬ জনের নমুনা পরীক্ষায় ৮৮ জনের করোনা শনাক্ত হয়। যা মোট পরীক্ষার ৪৭.৩১ ভাগ ছিল।

মেডিকেল কলেজের পিসিআর ল্যাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]