শৈশবের ভালো লাগার মানুষকে এবার কাছে পেতে চান কাজল

  • 19
    Shares

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। কোটি দর্শকের ক্রাশ তিনি। তবে কাজলের ক্রাশ কে? কাজল জানালেন, শৈশব থেকে তার ক্রাশ নাগার্জুনা আক্কেনেনি। যিনি ভারতীয় সিনেমার একজন নন্দিত তারকা।

এবার শৈশবের সেই ক্রাশের সঙ্গেই রোম্যান্স করতে চলেছেন কাজল আগারওয়াল। নতুন একটি সিনেমায় নাগার্জুনার সঙ্গে জুটি বাঁধছেন তিনি। অ্যাকশন-থ্রিলার ধাঁচের সিনেমাটি বানাচ্ছেন প্রবীণ সাত্তারু।

টাইমস অব ইন্ডিয়াকে কাজল আগরওয়াল বলেন—‘নাগার্জুনা আমার শৈশবের ক্রাশ। আর তার সঙ্গে কাজ করতে যাচ্ছি। অন্যরকম অনুভূতি হচ্ছে। টলিউডে দারুণ একটি যাত্রা হতে যাচ্ছে। শুটিংয়ে অংশ নেওয়ার জন্য সত্যি তর সইছে না।’

আরেকটি গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, তেলেগু ভাষার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন নাগার্জুনা আক্কেনেনি ও কাজল আগরওয়াল। এ সিনেমার গল্পে তাদের চরিত্র খুবই গুরুত্বপূর্ণ। সম্প্রতি এ সিনেমার শুটিং শুরু হয়েছে। বর্তমানে হায়দরাবাদে সিনেমাটির ধুন্ধুমার অ্যাকশন দৃশ্যের শুটিং করছেন পরিচালক। খুব শিগগির গোয়াতে পরের শিডিউলের শুটিং শুরু হবে। গোয়াতে শুটিং শেষ করে পুনরায় টিম চলে যাবে হায়দরাবাদে। আগামী ৩১ মার্চ সেখানে যোগ দেবেন কাজল।

প্রসঙ্গত, গেলো বছরের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন কাজল আগারওয়াল। মধুচন্দ্রিমা শেষে গেলো ডিসেম্বরেই তিনি ফিরেছেন শুটিংয়ে।


  • 19
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]