হিজলায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত

  • 7
    Shares

বরিশাল : বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের মাউনতলা গ্রামে মোল্লা স-মিল সংলগ্ন এলাকায় ট্রলি ও রডবোঝাই ভ্যানের সংঘর্ষে ভ্যানচালক ইউনুস রাঢ়ী (৫০) নিহত হয়েছেন। এ সময় সায়েম সরদার ও আলমগীর বেপারী নামের দুইজন আহত হয়।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় দুর্ঘটনায় আহত ইউনুসে আশঙ্কাজনক অবস্থায় শের-ই বাংলা মেডিকেলে নেয়ার পথে মারা যান। তিনি বরিশালের মুলাদী উপজেলার তেরচর গ্রামের কাসেম রাঢ়ীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ইউনুস রডবোঝাই ভ্যান চালিয়ে মুলাদী থেকে হিজলায় যাচ্ছিলেন। অপরদিকে খালি ট্রলি বেপারোয়া গতিতে মুলাদী যাচ্ছিল। দুর্ঘটনাকবলিত স্থান অতিক্রমকালে সংঘর্ষে ভ্যানচালক ইউনুসসহ ৩ জন গুরুতর আহত হয়। তিনজনকে উদ্ধার করে মুলাদী উপজেলা হাসপাতালে নেয়া হয়। ইউনুসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বরিশাল মেডিকেলে পাঠানো করা হয়। জরুরি বিভাগে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার বলেন, ভ্যান ও ট্রলি জব্দ করা হয়েছে। নিহতের বাড়ি মুলাদী এবং আহতদের বাড়ি কাজীরহাট থানায়। তারা ওই দুই থানায় মামলা দায়ের করতে পারবেন। এরপরও হিজলা থানায় মামলা দায়ের করতে চাইলে তা গ্রহণ করা হবে।


  • 7
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]