২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!


২৫ দিন ধরে থানার লকআপে আটকে রাখা হয়েছে দুইটি মুরগিকে! এ অভূত ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গনার খম্মম জেলায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১০ জানুয়ারি কয়েকজন জুয়াড়িসহ এই মুরগি দুইটিকে আটক করা হয়। এরপর জুয়াড়িরা জামিনে বেরোলেও মুরগি ২টি সেখানকার মিডিগন্ডা থানার লকআপে রয়েছে।

শনিবার (৬ ফেব্রুয়ারি) এ খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম কলকাতা২৪।

জানা গেছে, সংক্রান্তি উপলক্ষ্যে মুরগির লড়াইয়ের খেলা চলছিল। কিন্তু সেখানে বাজি ধরে খেলা চলছিল। পুলিশ ঘটনাস্থলে হানা দিয়ে ১০ জনকে গ্রেফতার করে। সেই সঙ্গে দুটি মুরগি ও একটি বাইক বাজেয়াপ্ত করে।

পরে সমস্ত বুকি জামিন নিয়ে চলে যায়, কিন্তু তাঁরা কেউ মুরগির দাবি করেনি। এবার প্রমাণ হিসেবে মুরগি রয়ে গিয়েছে থানাতেই। লকআপে তালা বন্ধ করে রাখা হয়েছে মুরগি দুটিকে।

এবার তবে কী হবে? পুলিশ জানাচ্ছে, এই কেসের শুনানির পরে তবেই মুরগিগুলিকে ছাড়া যেতে পারে। মুরগিগুলিকে ছাড়ার আদেশ দেওয়া হলে মুরগিগুলিকে নিলামে তোলা হবে বলে জানানো হয়েছে। পুলিশের তরফে বলা হয়েছে, যিনি নিলামে বেশি টাকা দেবেন, তাঁকেই ওই মুরগির মালিকানা দেওয়া হবে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]